আগস্টের মাস সেরা ক্রিকেটার সিকান্দার রাজা

141

Get real time updates directly on you device, subscribe now.

আইসিসির আগস্ট মাসের সেরা পুরুষ ক্রিকেটার নির্বাচিত হয়েছেন জিম্বাবুয়ের ক্রিকেটার সিকান্দার রাজা। বাংলাদেশ ও ভারতের বিপক্ষে সিরিজে দুর্দান্ত পারফরমেন্সে তিনটি সেঞ্চুরি করেন এই ইনফর্ম অলরাউন্ডার। আগস্ট মাসের সেরা ক্রিকেটার হওয়ার দৌড়ে সিকান্দার রাজার সাথে ছিলেন ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক বেন স্টোকস ও নিউজিল্যান্ডের স্পিন অলরাউন্ডার মিচেল স্যান্টনার।

বাংলাদেশের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে সিকান্দার রাজার দারুণ ব্যাটিংয়ের ওপর ভর করে ২-১ ব্যবধানে জয়লাভ করে জিম্বাবুয়ে। জয়ী হওয়া দুই ম্যাচে সিকান্দার রাজার ব্যাট থেকে আসে অপরাজিত ১৩৫ ও অপরাজিত ১১৭ রানের দুইটি ঝলমলে ইনিংস। আর এই দুইটি সেঞ্চুরিই আসে বড় রান তাড়া করতে গিয়ে।

আগস্টের শেষদিকে ভারতের বিপক্ষে সিরিজেও সিকান্দার রাজা করেন চমৎকার এক সেঞ্চুরি। ব্যাট হাতে আলো ছড়ানোর পাশাপাশি সিকান্দার রাজা অফস্পিনে দখল করেন ৭ উইকেট। আইসিসির মাস সেরা ক্রিকেটার হয়ে নিজের অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে এই অলরাউন্ডার বলেন, আইসিসির মাস সেরা ক্রিকেটার নির্বাচিত হয়ে আমি সত্যিই আনন্দিত ও গর্বিত। জিম্বাবুয়ের ইতিহাসে প্রথম ক্রিকেটার হিসেবে এই পুরস্কার জয়ও বিশেষ।

Get real time updates directly on you device, subscribe now.