‘আমি এখনও অবসর নিইনি’, টেনিস কোর্টে আবার দেখা যাবে সেরেনাকে?

83

Get real time updates directly on you device, subscribe now.

সেপ্টেম্বর মাসেও নিজের ‘কাম ব্যাক’ নিয়ে ইতিবাচক মন্তব্য করেছিলেন সেরেনা। সেরেনার মতো টেনিস তারকাকে যদি আরও একবার র‌্যাকেট হাতে টেনিস কোর্টে দেখা যায়

 

সুখবর শোনালেন প্রখ্যাত টেনিস তারকা সেরেনা উইলিয়মস (Serena Williams)। সেরেনা জানিয়েছেন তিনি এখনও অবসর নেননি এবং যে কোনও সময় তাঁকে টেনিস র‌্যাকেট হাতে আবারও দেখা যেতে পারে। স্যান ফ্র্যান্সিসকোতে এক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ২৩ বারের গ্র্যান্ড স্ল্যাম বিজেতা টেনিস তারকা সেখানে নিজের অবসর প্রসঙ্গে মুখ খোলেন। সেখান থেকে ‘কাম ব্যাক’ করার প্রসঙ্গ শোনা গিয়েছে সেরেনার মুখে। জোর গলায় দৃপ্ত কণ্ঠে সেরেনাকে বলতে শোনা যায় ‘আমি এখনও অবসর নিইনি।’ ফ্যানদের হতাশ না করে খানিক মজার ঢঙে সেরেন বলেন, “আমার খেলা চালিয়ে যাওয়ার সম্ভাবনা খুবই প্রবল। ফ্যানরা আমার বাড়ি আসতে পারেন, সেখানে টেনিস কোর্ট রয়েছে।

 

উল্লেখ্য, চলতি বছরে অগস্টে সেরেন জানিয়েছিলেন. ২৭ বছর পর টেনিস থেকে তিনি দূরে সরে যাচ্ছেন এবং ইউএস ওপেনে তিনি নিজের শেষ ম্যাচটি খেলবেন। ইউএস ওপেনে আজলা টমলজানোভিচের কাজে পরাজিত হওয়ার পর চোখে জল দেখা গিয়েছিল সেরেনার। সেরেনা জানিয়েছিলেন, টেনিস ছেড়ে নতুন জীবনের সঙ্গে মানিয়ে নেওয়া তাঁর কাছে চ্যালেঞ্জের। তিনি বলেছিলেন, “অন্যান্য দিনের মতো ঘুম থেকে উঠে আমার একটু অবাকই লেগেছিল। অদ্ভূত অনুভূতি ছিল সেটা। মনে হয়েছিল প্রথমবারের জন্য আমি প্রতিযোগিতাতে অংশগ্রহণ করছি। আমি ভীষণ উপভোগ করেছি। কিন্তু আমি এখন সামঞ্জস্য বজায় রাখার চেষ্টা করছি।” সেপ্টেম্বর মাসেও নিজের ‘কাম ব্যাক’ নিয়ে ইতিবাচক মন্তব্য করেছিলেন সেরেনা। সেরেনার মতো টেনিস তারকাকে যদি আরও একবার র‌্যাকেট হাতে টেনিস কোর্টে দেখা যায়, তা টেনিসপ্রেমী ও তাঁর ফ্যানদের কাছে নিঃসন্দেহে বড় ব্যাপার হবে। আগামী দিনে সেরেনা কী সিদ্ধান্ত নেন, তার দিকেই নজর থাকবে সকলের।

Get real time updates directly on you device, subscribe now.