উড়তে থাকা আর্সেনালকে রুখে দিল সাউদাম্পটন

প্রিমিয়ার লিগের চলতি মৌসুমটা দারুণভাবে শুরু করেছিল আর্সেনাল। উড়তে থাকা আর্সেনালের জয়রথ যেন থামছেই না

73

Get real time updates directly on you device, subscribe now.

প্রিমিয়ার লিগের চলতি মৌসুমটা দারুণভাবে শুরু করেছিল আর্সেনাল। উড়তে থাকা আর্সেনালের জয়রথ যেন থামছেই না। তবে টানা জয়ে থাকা আর্সেনাল এবার হোঁচট খেলো পয়েন্ট টেবিলের তলানিতে থাকা সাউদাম্পটনের সঙ্গে। তাদের বিপক্ষে ড্র করে পয়েন্ট হারাল মিকেল আর্তেতার দল।

প্রিমিয়ার লিগে রোববার রাতের ম্যাচে সাউদাম্পটনের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে আর্সেনাল।

টানা ৯ ম্যাচে অপরাজিত থাকা আর্সেনাল ম্যাচের শুরুটা দারুণ করলেও শেষ পর্যন্ত তা আর ধরে রাখতে পারেনি তারা।

১১তম মিনিটে বেন হোয়াইটের কাছ থেকে বল পেয়ে শুরুতেই দলকে লিড এনে দেন গ্রানিত জাকা। তার গোলের ১৪ মিনিট পর আরও সু্যোগ পেয়েছিলেন গ্যাব্রিয়েল জেসুস। তবে তিনি সুযোগটি কাজে লাগাতে পারেননি।

এ ম্যাচেও জয়ের জন্য দারুণ ভাবে চেষ্টা করেছেন আর্তেতার শিষ্যরা। একের পর এক আক্রমণে বিরতিতে যাওয়ার আগ মুহূর্তে পেনাল্টি এরিয়া থেকে গোলের উদ্দেশ্যে জেসুস শট নিলে সেটি সরাসরি রুখে দেন সাউদাম্পটনের গোলকিপার।

বিরতির পর আবারও প্রতিপক্ষকে চেপে ধরে আর্সেনাল। উল্টো ৬৫তম মিনিটে প্রতিপক্ষের আক্রমণে আর্সেনালকে স্তব্ধ করে সাউদাম্পটনের সমর্থকদের উল্লাসে ভাসান স্কটল্যান্ডের মিডফিল্ডার স্টুয়ার্ট আর্মস্ট্রন। তার গোলে ১-১ সমতায় ফিরে দলটি। ম্যাচের বাকি সময় কোনো গোলের দেখা পায়নি দুই দলের কেউই।

প্রিমিয়ার লিগে ১১ ম্যাচ খেলে ৯ জয়, এক ড্র ও এক হারে ২৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে আর্সেনাল। সমান ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে ম্যানচেস্টার সিটি। ১২ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে ১৫তম স্থানে উঠে এসেছে সাউদাম্পটন।

Get real time updates directly on you device, subscribe now.