এক বছরের পরিকল্পনা নিয়ে বাংলাদেশে আসছেন রাসেল ডমিঙ্গো!

310

Get real time updates directly on you device, subscribe now.

রাসেল ডমিঙ্গো বাংলাদেশে ফিরবেন কি না- এ নিয়ে অনিশ্চয়তা ছিল। শ্রীধরন শ্রীরামকে টি-টোয়েন্টিতে টেকনিক্যাল পরামর্শক হিসেবে দায়িত্ব দেওয়া হয়, মূলত তিনিই ছিলেন এই ফরম্যাটে দলের হর্তাকর্তা।

এ সময় জাতীয় দলের সঙ্গে ছিলেন না ডমিঙ্গো। এরপর ‘এ’ দলের দায়িত্ব নিয়ে তার আসার কথা থাকলেও আসেননি। তবে ভারত সিরিজ সামনে রেখে বাংলাদেশে ফিরছেন ডমিঙ্গো। আগামী ১৪ অক্টোবর আসার কথা রয়েছে তার।

ভারতের বিপক্ষে দুই টেস্ট ও তিন ওয়ানডে সিরিজে সবকিছু ঠিকঠাক থাকলে দায়িত্বে থাকবেন তিনিই। এর আগে কাজ করতে পারেন ভারত ‘এ’ দলের বিপক্ষে সিরিজেও।

বিসিবি সূত্রে জানা গেছে, সবকিছুর আগে বাংলাদেশে এসে এক বছরের পরিকল্পনা বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে দেবেন ডমিঙ্গো। তার ওই পরিকল্পনা উঠবে বিসিবির পরবর্তী বোর্ড সভাতে। সেখানে অনুমোদন পেলেই বিসিবির সঙ্গে পথচলা দীর্ঘ হবে ডমিঙ্গোর।

এদিকে পেস বোলিং কোচ অ্যানাল্ড ডোনাল্ডের সঙ্গে চুক্তির মেয়াদ ভারত সিরিজ পর্যন্ত বাড়ানো হয়েছে। চলতি বিশ্বকাপ অবধি তার সঙ্গে চুক্তি ছিল। কিন্তু বিসিবি তার কাজে সন্তুষ্ট হয়েছে। তবে আপাতত ডোনাল্ড থাকছেন ভারত সিরিজ অবধি, ভবিষ্যতের সিদ্ধান্তও নেওয়া হতে পারে পরবর্তী বোর্ড সভায়।

Get real time updates directly on you device, subscribe now.