কোহলির হোটেল রুমের ভিডিয়ো ফাঁস- দেখে রেগে আগুন বিরাট(ভিডিও)

73

Get real time updates directly on you device, subscribe now.

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

বিরাট কোহলির হোটেল রুমের একটি ভিডিয়ো হঠাৎ করেই প্রকাশ্যে এসে পড়েছে। যে ভিডিয়োটি কোহলি পোস্ট করেননি। আর এই ভিডিয়ো দেখে কোহলি উল্টে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন।

ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি বর্তমানে ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়ায় রয়েছেন। এ দিকে বিরাট কোহলির হোটেল রুমের একটি ভিডিয়ো হঠাৎ করেই প্রকাশ্যে এসে পড়েছে। যে ভিডিয়োটি কোহলি পোস্ট করেননি। আর এই ভিডিয়ো দেখে কোহলি উল্টে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় পাল্টা তিনি একটি ভিডিয়ো পোস্ট করে এক হাত নিয়েছেন সেই ব্যক্তিকে, যিনি চুপিচুপি কোহলির ঘরের ভিডিয়ো নিয়ে পোস্ট করেছেন।

ক্ষিপ্ত বিরাট কোহলি

প্রসঙ্গত, বিরাট কোহলির হোটেল রুমের এই ভিডিয়োটি নিয়েছেন এক ভক্ত। তিনি নিঃসন্দেহে ভারতীয় টিম যে হোটেলে রয়েছে, তার সঙ্গে সরাসরি যুক্ত। তা না হলে কোহলির রুমের ভিডিয়ো পাওয়া সহজ বিষয় ছিল না। আর এউ কাণ্ডে কোহলি ক্ষোভে ফেটে পড়েছেন। তিনি ভিডিয়োটি আবার নিজেই শেযার করে লিখেছেন, ‘আমি বুঝতে পারছি যে ভক্তরা তাঁদের প্রিয় খেলোয়াড়কে দেখে খুব খুশি হয়। তাঁর সঙ্গে দেখা করার জন্য উত্তেজিত থাকেন এবং আমি সব সময়ে এটির প্রশংসা করে থাকি। কিন্তু এখানে এই ভিডিয়োটি বিপজ্জনক। এটা আমার গোপনীয় ভঙ্গ করেছে। যাতে আমি অস্বস্তি এবং বিষয়টি আমার মোটেও ভালো লাগেনি।’

কোহলি লিখেছেন, আমি যদি আমার হোটেলের রুমে গোপনীয়তা বজায় রাখতে না পারি, তা হলে আমি ব্যক্তিগত জায়গা কোথায় আশা করতে পারি আমি এই ধরনের সম্পূর্ণ ভাবে গোপনীয়তা লঙ্ঘনের সঙ্গে একমত নই। দয়া করে লোকেদের গোপনীয়তাকে সম্মান করুন এবং তাদের বিনোদনের বস্তু হিসেবে বিবেচনা করবেন না।’

এর আগেও একবার স্টেডিয়ামে উপস্থিত অনুষ্কা শর্মার সঙ্গে ভামিকার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। এমন কী সেই সময়েও কোহলি এই নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন। কোহলির আগেও অনেক খেলোয়াড় এবং সেলিব্রেটি নিজেদের ব্যক্তিগত জীবনে উঁকিছুঁকি না মারার জন্য মিডিয়ার কাছে আবেদন করেছেন। তবে সেলিব্রেটিদের ব্যক্তিগত জীবন নিয়েই সকলের আগ্রহ সবচেয়ে বেশি। এবং এই বিষয়গুলি প্রকাশ্যে এলে হটকেকের মতো বিকোয়।

বর্তমান ভারত টি-টোয়েন্টি বিশ্বকাপে ৩ ম্যাচ খেলে ২টি জিতেছে। রবিবার তারা দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৫ উইকেটে হেরে যায়। ৪ পয়েন্ট নিয়ে লিগ টেবলের ২ নম্বরে রয়েছে ভারত।

Get real time updates directly on you device, subscribe now.