ক্ষমা চাইলেন শাদাব

147

Get real time updates directly on you device, subscribe now.

‘ক্যাচ মিস তো ম্যাচ মিস’- ক্রিকেটের এই বহুল চর্চিত সত্য আরেকবার প্রমাণিত হলো এশিয়া কাপ ফাইনালের মঞ্চে। দুবাইতে টসে জিতে শ্রীলঙ্কাকে আগে ব্যাটিংয়ে পাঠিয়ে ভালোভাবে চেপে ধরেছিল পাকিস্তানি বোলাররা।

তবে ম্যাচে লঙ্কানদের পক্ষে সর্বোচ্চ স্কোর করা ভানুকা রাজাপাকসের ক্যাচ দুইবার ছেড়েছেন পাকিস্তানের শাদাব খান। শেষ পর্যন্ত এই ব্যাটসম্যানের অপরাজিত ৭১ রানের ওপর ভর করে ১৭০ রানের বড় সংগ্রহ পায় লঙ্কানরা। পরবর্তীতে ২৩ রানে হেরে শিরোপা হারায় পাকিস্তানিরা। ফাইনালের মঞ্চে ক্যাচ মিস করে আক্ষেপে পুড়ছেন শাদাব খান।
সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ জন্য ভক্ত-সমর্থকদের কাছে ক্ষমাও চেয়েছেন শাদাব। তবে যোগ্য দল হিসেবে শ্রীলঙ্কা চ্যাম্পিয়ন হওয়ায় দলটিকে অভিনন্দন জানাতে ভুল করেননি এই লেগস্পিন তারকা।

শাদাব নিজের বিবৃতিতে লেখেন, ‘ক্যাচ ম্যাচ জেতায়। আমি তাই এই হারের সম্পূর্ণ দায়-দায়িত্ব নিচ্ছি। আমি আমার দলকে পিছিয়ে দিয়েছি। তাই সবার কাছে দুঃখ প্রকাশ করছি।

এই টুর্নামেন্টে আমাদের জন্য কিছু ইতিবাচক বিষয়ও রয়েছে। নাসিম শাহ, হারিস রউফ, মোহাম্মদ নওয়াজ এবং পুরো বোলিং আক্রমণ অসাধারণ ছিল। রিজ্জি (রিজওয়ান) ভাই অনেক কঠিন যুদ্ধ চালিয়ে গেছেন। পুরো দল তাদের সর্বোচ্চ চেষ্টা করেছে।

শ্রীলঙ্কাকে অভিনন্দন।’

শাদাবের ক্যাচ মিস নিয়ে শোয়েব আক্তারও একটি টুইটে লেখেন, ‘সে আমাদের সেরা ফিল্ডারদের একজন। শাদাব খান আজ একটি বাজে দিন কাটিয়েছে। তবে আমাদের দলের ক্রিকেটারদের ক্যাচ ধরার ক্ষেত্রে কলিংয়ের ক্ষেত্রে কাজ করতে হবে। এই টুর্নামেন্টে বেশ কিছুবার এমন ঘটেছে।’

Get real time updates directly on you device, subscribe now.