‘গোপন’ প্রেমে মজেছিলেন শাকিরা-নাদাল!

147

Get real time updates directly on you device, subscribe now.

অন্য নারীর সঙ্গী হয়ে পার্টি করার সময় শাকিরার কাছে ধরা পড়েছিলেন জেরার্ড পিকে। ঘটনার জেরে বার্সেলোনা সেন্টার ব্যাকের সঙ্গে কলম্বিয়ান সঙ্গীত তারকার ১১ বছরের সংসার ভেঙে গেছে। সেটির মাস তিনেকের মধ্যেই মিলল বিস্ফোরক তথ্য!

ক্লারা চিয়ার সাথে পিকের ছবি প্রকাশ করেছিলেন জর্ডি মার্টিন। স্প্যানিশ পাপারাজ্জি মার্টিন জানিয়েছেন, পিকের সঙ্গে দেখা হওয়ার আগেই নাকি শাকিরা-নাদালের সম্পর্ক ছিল!

শাকিরার সঙ্গে কার সম্পর্ক ছিল সে প্রসঙ্গে মার্টিন বলেছেন, ‘তিনি একজন বিশ্ববিখ্যাত ব্যক্তি এবং একজন শীর্ষ ক্রীড়াবিদ। তিনি ফুটবলার নন, তিনি একজন টেনিস খেলোয়াড়।’

মার্টিন কারো নাম প্রকাশ না করলেও সূত্র-ইঙ্গিতটা স্পষ্টভাবেই নাদালের দিকে যায়। ২০১০ সালে শাকিরার গানের মিউজিক ভিডিও জিপসিতে মডেল হয়েছিলেন নাদাল।

‘আমি বলছি একটি ভিডিও ক্লিপে স্পেনের একজন শীর্ষ অ্যাথলেট ছিলেন, যিনি দেশের ইতিহাসের সেরা তিন ক্রীড়াবিদের একজন। এখানেই থামছি, নাম বলতে পারছি না।’

শাকিরার আলোচিত গানগুলোর একটি জিপসি। যার মিউজিক ভিডিওতে চিত্রনাট্যের প্রয়োজনীয়তার চেয়ে বেশি মাত্রায় দুজনে যৌনতা ও হাসি প্রদর্শন করেছিলেন বলা হচ্ছে। মিউজিক ভিডিওর শুটিং চলাকালে শাকিরা-নাদালের মধ্যে গভীর প্রেমের সম্পর্ক ছিল।

সেসময় এমন গুজবও রটেছিল, শাকিরা একজন বিখ্যাত স্প্যানিশ গায়ক আলেজান্দ্রো সানজের সাথে ডেটিং করছেন। একই সময় নাদাল কঠিন পরিস্থিতিতে ছিলেন। কারণ তিনি মেরি পেরেলোর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। ২০০৫ সালে পেরেলোর সঙ্গে সালে স্কুলে দেখা করেছিলেন স্প্যানিশ মহাতারকা।

Get real time updates directly on you device, subscribe now.