চব্বিশের টি-২০ বিশ্বকাপে খেলার স্বপ্নে বিভোর ওয়ার্নার

107

Get real time updates directly on you device, subscribe now.

আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজ যৌথভাবে আয়োজন করবে ২০২৪ সালের টি-২০ বিশ্বকাপ। সেই বিশ্বকাপে খেলতে চান অস্ট্রেলিয়ান ব্যাটার ডেভিড ওয়ার্নার।

এবারের টি-২০ বিশ্বকাপে ঘরের মাঠে খেতাব ধরে রাখার চ্যালেঞ্জ ডেভিড ওয়ার্নারের (David Warner)। অস্ট্রেলিয়ার এই তারকা ওপেনার ২০২৪ সালের টি-২০ বিশ্বকাপ সংস্করণেও খেলতে চান। শনিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপের (T20 World Cup 2022) প্রথম ম্যাচ ডিফেন্ডিং চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার। সুপার ১২ পর্বের প্রথম ম্যাচ এটি। তার আগে ওয়ার্নার জানিয়ে দিলেন মনের কথা। অস্ট্রেলিয়ার টি-২০ বিশ্বকাপ দলের এই অভিজ্ঞ ব্যাটার বছর দুয়েক পরেও টি-২০ বিশ্বকাপে খেলতে চান। ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকা যৌথভাবে ২০২৪ সালের টি-২০ বিশ্বকাপ (T20 World Cup 2024) আয়োজন করবে।

ওডিআই বিশ্বকাপে পাঁচবারের চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। কিন্তু টি-২০ বিশ্বকাপের প্রথম বেশ কয়েকটি সংস্করণে দাঁত ফোটাতে পারেনি অজিরা। অবশেষে গতবছর সংযুক্ত আরব আমিরশাহিতে টি-২০ বিশ্বকাপের অধরা মাধুরী ধরা দিয়েছে অস্ট্রেলিয়ার হাতে। নিউজিল্যান্ডকে ফাইনালে হারিয়ে সেবার টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হন ডেভিড ওয়ার্নার। এবার তাঁর সামনে খেতাব ধরে রাখার চ্যালেঞ্জ। দুরন্ত ফর্মে রয়েছেন অজি ওপেনার

শনিবার আইকনিক সিডনি ক্রিকেট গ্রাউন্ডে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচের সূচনায় নামতে পারেন ডেভিড ওয়ার্নার। ৩৫ বছরের ওয়ার্নার দু’বছরের জন্য সিডনি থান্ডারের সঙ্গে চুক্তি হয়েছে। ২০১৩-১৪ সালে বিগ ব্যাশ লিগে শেষবার খেলেছিলেন ওয়ার্নার।

Get real time updates directly on you device, subscribe now.