ডেম্বেলের নৈপুণ্যে বার্সেলোনার বড় জয়

লা লিগায় ঘরের মাঠে আথলেতিক ক্লাব বিলবাওয়ের বিপক্ষে ৪-০ গোলের বিশাল জয় পেয়েছে বার্সেলোনা।

85

Get real time updates directly on you device, subscribe now.

লা লিগায় ঘরের মাঠে আথলেতিক ক্লাব বিলবাওয়ের বিপক্ষে ৪-০ গোলের বিশাল জয় পেয়েছে বার্সেলোনা। একাদশে ফিরে জাদুকরী পারফরম্যান্স উপহার দিলেন উসমান ডেম্বেলে। একটি গোলের সঙ্গে করেছেন অ্যাসিস্টের হ্যাটট্রিক।

এমন জয়ের দিনেও বার্সার সমর্থকদের জন্য ছিল দুঃসংবাদ। ম্যাচের প্রথমার্ধেই চোট পেয়ে মাঠ ছাড়েন মিডফিল্ডার গাভি আর ম্যাচের শেষ দিকে এসে চোট নিয়ে মাঠ ছাড়েন ডিফেন্ডার সার্জি রবের্তো।

ম্যাচের শুরু থেকে আক্রমণাত্মক হয়ে ওঠে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। ১২ মিনিটের মাথায় ডেম্বেলের করা হেড থেকে গোল পেয়ে ১-০ তে এগিয়ে যায় বার্সেলোনা।

শুরুতেই লিড পাওয়া বার্সেলোনা দারুণ ভাবে চেপে ধরে বিলবাওকে। ১৮তম মিনিটে ডেম্বেলের বাড়ানো বল পেয়ে দারুণ এক শটে বার্সার লিড দ্বিগুণ করেন রবের্তো। এর মিনিট তিনেক পর স্কোরলাইন ৩-০ তে পরিণত করেন লেওয়ানডোভস্কি। এবারেও গোলের জোগানদাতা ছিলেন সেই ডেম্বেলে।

চলতি মৌসুমে লা লিগায় ১১ ম্যাচে লেভার এটি ১২তম গোল। আর বার্সেলোনার হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ১৫ ম্যাচে ১৭ গোল করেছেন তিনি।

দ্বিতীয়ার্ধের ৭৩ মিনিটে এসে চতুর্থ গোলের দেখা পায় বার্সা। ডেম্বেলের পাস থেকে বল পেয়ে গোল করেন ফেরান তরেস। এতে ডেম্বেলের পূর্ণ করেন অ্যাসিস্টের হ্যাটট্রিক। আর বার্সেলোনা নিশ্চিত করে বিশাল জয়।

লা লিগায় ১১ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে বার্সেলোনার অবস্থান দ্বিতীয়। সমান ম্যাচে ১০ জয় আর এক ড্রতে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ।

Get real time updates directly on you device, subscribe now.