ঢাকায় ফিরেছেন রাসেল ডমিঙ্গো, জানা গেল ভারত সিরিজের দল ঘোষণার তারিখ

355

Get real time updates directly on you device, subscribe now.

আসন্ন ভারত সিরিজকে সামনে রেখে টাইগারদের কোচিংয়ের দায়িত্ব নিতে ঢাকায় এসেছেন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। বিশ্বকাপের উন্মাদনা শেষ হলেও বিশ্রামের সুযোগ নেই ক্রিকেটারদের। ব্যস্ত শিডিউলে টানা ক্রিকেট। একটার পর একটা সিরিজ। সে হিসেবে টাইগারদের হেড কোচ রাসেল ডমিঙ্গো নিজেকে সৌভাগ্যবান ভাবতেই পারেন। টি-টোয়েন্টি থেকে তাকে সাময়িক অবসরে পাঠিয়েছিলেন বিসিবি কর্তারা।

এশিয়া কাপ, আমিরাত সফর, ট্রাইনেশন কিংবা বিশ্বকাপ, কোথাও ছিলেন না এ প্রোটিয়া ম্যান। তবে টি-টোয়েন্টিতে না হলেও ওয়ানডে আর টেস্টে ডমিঙ্গোতেই আস্থা বিসিবির। ভারত সিরিজে সেই দায়িত্ব নিতেই ঢাকায় পা রাখলেন টাইগার হেডকোচ।

জানা গেছে, এনসিএলের শেষ রাউন্ডের ম্যাচ দেখতে বুধবার বিকেএসপিতে যাওয়ার কথা তার। দেখবেন বিসিএলের ম্যাচও। ভারত বধে সাজাবেন পরিকল্পনা। বোর্ড কর্তাদের সঙ্গে সারবেন জরুরি আলাপ।

ওয়ানডে সিরিজের জন্য টাইগারদের স্কোয়াড ঘোষণার সম্ভাব্য তারিখ ২২ কিংবা ২৩ নভেম্বর। অর্থাৎ চলতি মাসের শেষ সপ্তাহে শুরু হবে ক্যাম্প।

দিনক্ষণ জানা গেলেও ম্যাচের সময়সূচি নিয়ে ছিল ধোঁয়াশা। তবে বিসিবির একাধিক সূত্র নিশ্চিত করেছে, সফরের তিনটি ওয়ানডেই হবে দিবারাত্রির। মিরপুরে প্রথম ওয়ানডে ৪ ডিসেম্বের। পরের ম্যাচ দুটো যথাক্রমে ৭ ও ১০ ডিসেম্বর। এই সিরিজ শেষে টেস্ট চ্যাম্পয়নশিপের অংশ হিসেবে সাদা পোশাকের দুটি ম্যাচেও মুখোমুখি হবে বাংলাদেশ-ভারত।

Get real time updates directly on you device, subscribe now.