দুবছর পর ফিরেই ইংল্যান্ডকে হারালেন রাসেল

15

Get real time updates directly on you device, subscribe now.

মঙ্গলবার, ব্রিজটাউনে টস হারার পর ইংল্যান্ড দল ব্যাটিংয়ে নামলো, যেখানে ১৯.৩ ওভারে ১৭১ রানে অলআউট হয়েছে। ইংলিশ ব্যাটসম্যানরা স্বাগতিকরা হতে ১১ বল হাতে থাকতে ৬ উইকেট খুইয়ে জয় নিশ্চিত করে।

উদ্বোধনী জুটিতে পাওয়ারপ্লে করে ইংল্যান্ড উড়ন্ত সূচনায় ফিল সল্ট এবং অধিনায়ক জস বাটলার, যারা ৬ ওভারে ৭৭ রান যোগ করেছেন। ২০ বলে ৬ চার এবং একটি ছক্কায় সল্ট বিদায় নিলে জুটি ভাঙতে হয়। শিমরন হেটমায়ার রাসেলের বল ক্যাচ করে তাকে আউট করতে হয়েছে। ইনিংস বড় করতে চেষ্টা করলেও উইল জ্যাকস শুধুমাত্র ৯ বলে ১৭ রান করে সাজঘরে ফিরেছেন।

ব্যাটলার লিয়াম লিভিংস্টোন ৩১ বলে ৫ চার এবং ১ ছক্কায় ৩৯ রানে বিদায় নেয়েছেন। তারপর সফরকারীদের রানের গতি কমাতে হয়েছে, এবং উইন্ডিজ বোলাররা নিয়মিত বিরতি তুলতে হয়েছে। ছয় নম্বর ব্যাটসম্যান লিয়াম লিভিংস্টোন ১৯ বলে একটি চার এবং ২ ছক্কায় ২৭ রান করেছেন, তারপরে রাসেলের বলে বোল্ড হয়েছে। শেষ দিকে ইংল্যান্ড শীর্ষক ধরতে ৬ রান যোগ করতেই শেষ ৫ উইকেট হারিয়েছে।

রাসেল ৪ ওভারে মাত্র ১৯ রান খরচা করে তার বোল দিয়ে ৩ উইকেট নিয়ে আউট হয়েছেন, যেখানে তিনি মোট ৩.৩ ওভারে খেলতে হয়ে ৫৪ রান প্রাপ্ত করেছেন। বৃষ্টির কারণে ১২.৪ ওভারে উইন্ডিজের স্কোর ১০৮ রানে ৪ উইকেটে থাকতে হলেও, খেলা বন্ধ থাকে। এর পর বল মাঠে গড়ানো হয়নি এবং ইংল্যান্ডকে বৃষ্টি নিয়ে জয় দেওয়ার চেষ্টা করতে হয়েছে।

উইন্ডিজ প্রথম উইকেট হারিয়ে ৩২ রানে থাকার সাথে ব্র্যান্ডন কিং হয়েছেন। এরপর ১২ বলে

Get real time updates directly on you device, subscribe now.