বিশ্বকাপে প্রিয় দলের খেলা দেখতে সপরিবারে কাতার যাচ্ছেন সাকিব, তামিম ও বাশার

610

Get real time updates directly on you device, subscribe now.

কাতার বিশ্বকাপ শুরু হচ্ছে কাল। গ্রেটেস্ট শো অন আর্থের উন্মাদনা ছড়িয়ে গেছে সারা বিশ্বে৷ একই পরিস্থিতি বাংলাদেশের ক্রিকেট পাড়ায়ও। নিজের প্রিয় দলের খেলা মাঠে বসে দেখতে পরিবারকে সাথে নিয়ে কাতার উড়াল দিচ্ছেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল খান, টি-টোয়েন্টি ও টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান আর সাবেক অধিনায়ক ও বর্তমান নির্বাচক হাবিবুল বাশার সুমন।

তামিম ইকবাল আছেন দেশেই। তিনি ঢাকা থেকেই যাবেন কাতারে। সাকিব পরিবারের সঙ্গে আমেরিকায় আছেন, সেখান থেকে পাড়ি জমাবেন কাতারে। দেশে থাকা নির্বাচক হাবিবুল বাশার সুমনও ঢাকা থেকেই যাবেন কাতারে।

১ ডিসেম্বর ঢাকায় আসার কথা ভারত দলের। বিরাট কোহলি-রোহিত শর্মারা স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে। ঢাকা ও চট্টগ্রামে দুই টেস্ট হবে। হোম অব ক্রিকেটে হবে ওয়ানডে সিরিজও। তার আগেই সাকিব-তামিমরা দেশে ফিরে আসবেন।

তামিম ইকবাল বিশ্বকাপের সবচেয়ে বড় এবং আইকনিক ভেন্যু লুসাইল স্টেডিয়ামে তার পছন্দের ব্রাজিল দলের ম্যাচ দেখবেন। ২৫ নভেম্বর বিশ্বকাপের ফাইনাল ভেন্যুতে সার্বিয়ার মুখোমুখি হবে নেইমাররা। বাংলাদেশের টেস্ট ও অধিনায়ক সাকিব তার পছন্দের দল আর্জেন্টিনার খেলা দেখবেন একই ভেন্যুতে। ২৬ নভেম্বর আর্জেন্টিনা মুখোমুখি হবে মেক্সিকোর।

বাংলাদেশ দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন ৩০ নভেম্বর আর্জেন্টিনা ও পোল্যান্ডের ম্যাচ দেখবেন মাঠে বসে। তার আগে ২৮ নভেম্বর পর্তুগাল ও উরুগুয়ের ম্যাচও তিনি দেখবেন। ২ ডিসেম্বর তার পছন্দের দল ব্রাজিলের খেলা দেখবেন ক্যামেরুনের বিপক্ষে।

Get real time updates directly on you device, subscribe now.