ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে গিয়ে হার্ট অ্যাটাকে মৃত্যু হল এক ক্রিকেট ফ্যানের

78

Get real time updates directly on you device, subscribe now.

রবিবার ভারত বনাম পাকিস্তান ম্যাচের উত্তেজনা ও শেষের দিকে শ্বাসরুদ্ধকর পরিস্থিতি হার্ট বিট বাড়িয়ে দিয়েছিল অনেক ক্রিকেট ফ্যানের। শেষ পর্যন্ত বিরাট কোহলি ও হার্দিক পান্ডিয়ার ব্যাটে জয় পায় টিম ইন্ডিয়া। দীপাবলিতে দেশবাসীকে জয় উপহার দিয়েছে ভারতীয় ক্রিকেট দল। সেই আনন্দের মাঝেই ঘটে গিয়েছে মর্মান্তিক ঘটনা। ভারত-পাক ম্যাচ দেখতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল এক ফ্যানের।

এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে অসমের শিবসাগর জেলায়। স্থানীয় একটি সিনেমা হলে ভারত বনাম পাকিস্তান ম্যাচ দেখার আয়োজন করা হয়েছিল। ম্যাচ দেখতে গিয়েছিলেন স্থানীয় বাসিন্দা বিট্টু গগৈ। কিন্তু সেই খেলা দেখতে গিয়েই মর্মান্তিক পরিণতি হল তার। শেষের দিকে হাড্ডাহাড্ডি ম্যাচ চলাকালীন হঠাৎই জ্ঞান হারান বিট্টু গগৈ। হলের অন্যান্য ব্যক্তিরা প্রাথমিক চিকিৎসা করলেও জ্ঞান ফেরেনি তার।

তারপর তড়িঘরি তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষ রক্ষা করা সম্ভব হয়নি। হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসক বিট্টু গগৈকে মৃত বলে ঘোষণা করে। চিকিত্সকদের মতে, ক্রিকেট ম্যাচ চলাকালীন সিনেমা থিয়েটারে অত্যধিক মাত্রার শব্দের কারণে কার্ডিয়াক অ্যারেস্টে আক্রান্ত হন বিট্টু গগৈ। হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে ওই ক্রিকেট ফ্যানের। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

প্রসঙ্গত, ভারত বনাম পাকিস্তান ম্যাচে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫৯ রান করে পাকিস্তান। ৫২ রান করেন শান মাসুদ ও ৫১ রান করেন ইফতিকর আহমেদ। ভারতের হয়ে ৩টি উইকেট নেন হার্দিক পান্ডিয়া ও অর্শদীপ সিং। রান তাড়া করতে নেমে একসময় ৩১ রানে ৪ উইকেট হারিয়ে চাপে পড়ে গিয়েছিল ভারত। সেখান থেকে ১১৩ রানের পার্টনাশিপ করেন বিরাট কোহলি ও হার্দিক পান্ডিয়া। শেষ পর্যন্ত বিরাট কোহলির অপরাজিত ৮২ ও হার্দিক পান্ডিয়ার ৪০ রানের ইনিংসেভর করে জয় পায় ভারত।

Get real time updates directly on you device, subscribe now.