শেষ মুহূর্তের দুই গোলে নাটকীয় জয় রিয়াল মাদ্রিদের

84

Get real time updates directly on you device, subscribe now.

লা লিগায় মৌসুমের শুরু থেকেই দুর্দান্ত ফর্মে আছে রিয়াল মাদ্রিদ। টানা ১১ ম্যাচ খেলে পরাজয়ের স্বাদ নিতে হয়নি কোনো ম্যাচেই।

সান্তিয়াগো বার্নাব্যুতে শনিবার রাতে লা লিগার ম্যাচটি ৩-১ গোলে জিতেছে গত আসরের চ্যাম্পিয়নরা। এমন জয়ের ম্যাচে অবদান রাখতে পারেননি দলের অন্যতম সেরা খেলোয়াড় কারিম বেনজেমা। পায়ের পেশির চোটে বিশ্রামে আছেন তিনি।

ম্যাচের শুরুটা দারুণ করে রিয়াল। ঘরের মাঠে ৫ মিনিটের মধ্যেই লিড নেয় কার্লো আনচেলত্তির দল। লুকা মডরিচের দারুণ শটে ১-০ গোলে এগিয়ে যায় মাদ্রিদ।

বিরতির পর দারুণভাবে ঘুরে দাঁড়ায় সেভিয়া। ৫৪তম মিনিটে সমতা ফিরে দলটির। ডিফেন্ডার গনসালো মনতিয়েলের পাস থেকে বল পেয়ে দারুণ একটি শট করেন লামেলা। তার করা শটটি জালে জড়ালে ১-১ গোলে সমতায় ফিরে সেভিয়া।

সমতায় ফিরে মাদ্রিদের ওপর এক প্রকার চড়াও হন সফরকারীরা। পরের ৬ মিনিটে আরও দুই বার আক্রমণে যায় দলটি, তবে সুযোগ কাজে না লাগায় গোলের দেখা পায়নি তারা।

ম্যাচের শেষ দিকে ড্র করে পয়েন্ট হারানোর শঙ্কা জাগে রিয়ালের। এরপরই দারুণভাবে ঘুরে দাঁড়ায় তারা। ৭৯ থেকে ৮১, এই তিন মিনিটে দুই গোল করেন আনচেলত্তির দুই শিষ্য।

৭৭তম মিনিটে মডরিচ ও দানি কারভাহালকে তুলে মার্কো আসেনসিও ও ভাসকেসকে নামান আনচেলত্তি। কোচের এ দুই পরিবর্তন দারুণ কাজে আসে দলের। বদলি নামা দুজনই অবদান রাখেন জয়সূচক দুই গোলে।

প্রথমে মাঝ মাঠ থেকে আসেনসিও বল বাড়ান ভিনিসিউসের উদ্দেশে। গোলরক্ষক এগিয়ে আসায় ব্রাজিলিয়ান ফরোয়ার্ড বল দেন পাশে ফাঁকায় থাকা ভাসকেসকে আর ফাঁকা জালে বল পাঠান এই স্প্যানিশ মিডফিল্ডার।

একটু পর আসেনসিওর পাসে বল পেয়ে বক্সের বাইরে থেকে জোরালো দূরপাল্লার শটে দারুণ একটি গোল করেন ভালভেরদে। শেষ মুহূর্তের দুই গোলে জয় নিয়ে মাঠ ছাড়েন কার্লো আনচেলত্তির শিষ্যরা।

১১ ম্যাচে ১০ জয় ও এক ড্রয়ে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ। এক ম্যাচ কম খেলে এক ড্র ও হারে ২৫ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে বার্সেলোনা।

Get real time updates directly on you device, subscribe now.