সমর্থকদের উদ্দেশে যে বার্তা দিলেন নেইমার

465

Get real time updates directly on you device, subscribe now.

সার্বিয়ার বিপক্ষে পাওয়া গোড়ালির চোটের কারণে সোমবার সুইজারল্যান্ডের বিপক্ষে খেলা হচ্ছে না নেইমারের। এমনকি ২ ডিসেম্বর ক্যামেরুনের বিপক্ষেও নেইমারের খেলা নিয়ে শঙ্কা রয়েছে।

সুইজারল্যান্ড ম্যাচ থেকে ছিটকে যাওয়ার পর ইনস্টাগ্রামে একটি ছবি আপলোড করে ব্রাজিলের সুপারস্টার নেইমার পর্তুগিজ ভাষায় লেখেন- ‘আস্থা রাখুন’। এই বিশ্বাস রাখা যে সবকিছু ঠিক হয়ে যাবে, এমনকি সেটি বিরুদ্ধস্রোতেও। এটা নিশ্চিত যে সেরাটার দেখা পাওয়া এখনো বাকি। সময় হলেই দেখা পাওয়া যাবে। বিশ্বাস বা আস্থা মানুষ দেখতে পায় না, কিন্তু অনুভব করতে পারে।

বৃহস্পতিবার রাতে সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলে জয়ের পর সতীর্থদের শুভেচ্ছা জানিয়ে টুইটারে নেইমার লেখেন- ম্যাচটা কঠিন ছিল। তবে জেতাটা গুরুত্বপূর্ণ ছিল। দলকে অভিনন্দন। প্রথম ধাপ পাড়ি দিলাম, এখনো ছয়টি ম্যাচ বাকি।

সার্বিয়ার বিপক্ষে ম্যাচের ৬৭তম মিনিটে সার্বিয়ান ফুলব্যাক মিলেনকোভিচের কড়া ট্যাকলে নেইমারের ডান পায়ের অ্যাঙ্কেল মচকে যায়। এর প্রায় ১৩ মিনিট পর ব্রাজিল ফরোয়ার্ডকে মাঠ থেকে তুলে নেন তিতে। বেঞ্চে বসে কাঁদছিলেন নেইমার। ব্রাজিল সমর্থকদের দুশ্চিন্তাটা তখনই শুরু হয়।

ব্রাজিলের চিকিৎসক রদ্রিগো লাসমার বলেছেন, ডান পায়ের গোড়ালিতে চোট পেয়েছে নেইমার। হাঁটুর আঘাতের প্রভাবে সরাসরি আঘাত লেগেছে।

Get real time updates directly on you device, subscribe now.