সানিয়ার জন্মদিনের পার্টিতে নেই, সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা শোয়েব মালিকের

524

Get real time updates directly on you device, subscribe now.

মঙ্গলবার ৩৬ বছর পূর্ণ করলেন টেনিস সুন্দরী সানিয়া মির্জা। তাঁর জন্মদিনে অনেকেই শুভেচ্ছা জানাচ্ছেন। তাঁদের অন্যতম স্বামী শোয়েব মালিক। তিনি সোশ্যাল মিডিয়ায় সানিয়ার সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘তোমাকে জন্মদিনের শুভেচ্ছা। তোমার সুস্থ ও সুখী জীবনের জন্য শুভেচ্ছা জানাই। এই দিনটি খুব ভালভাবে উপভোগ করো।’ দূর থেকেই স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেও, তাঁর জন্মদিনের পার্টিতে নেই শোয়েব। তিনি সানিয়ার সঙ্গে অনেকদিন ধরেই থাকেন না। তাঁদের বিবাহবিচ্ছেদের জল্পনা চলছে। এই পরিস্থিতিতে সানিয়ার জন্মদিনের পার্টিতে শোয়েবের অনুপস্থিতি তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা বেড়েছে। অনেকেই তাঁদের সম্পর্ক নিয়ে নানা মন্তব্য করছেন। শোয়েব ও সানিয়া অবশ্য তাঁদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। তবে তাঁদের ঘনিষ্ঠ মহল সূত্রে বিচ্ছেদের ইঙ্গিত পাওয়া গিয়েছে। এরই মধ্যে পাকিস্তানের একটি ওটিটি প্ল্যাটফর্মে একসঙ্গে শো করার কথা ঘোষণা করেছেন শোয়েব ও সানিয়া। ফলে তাঁদের সম্পর্ক এখন ঠিক কোন জায়গায়, সেটা বোঝা যাচ্ছে না।

সানিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন চলচ্চিত্র নির্মাতা ফারহা খান, গায়িকা অনন্যা বিড়লা সহ আরও অনেকে। মধ্যরাতে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে ফারহা লিখেছেন, ‘শুভ জন্মদিন সানিয়া মির্জা। তোমার জন্য সবসময় ভালবাসা ও শুভকামনা। দেখো, তোমাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য আমি জেগে আছি।’

২০১০ সালে সানিয়া ও শোয়েবের বিয়ে হয়। বিয়ের পর শোয়েবের সঙ্গে পাকিস্তানে গেলেও, তারপর তাঁরা একসঙ্গে দুবাইয়ে গিয়ে থাকতে শুরু করেন। সানিয়া অবশ্য অবসর নেওয়ার আগে পর্যন্ত বিভিন্ন টুর্নামেন্টের জন্য সারা বছরই ব্যস্ত থাকতেন। শোয়েবও বিভিন্ন সিরিজের জন্য পাকিস্তান দলের সঙ্গেই থাকতেন। কিন্তু এর মধ্যেও তাঁদের সম্পর্ক ভালই ছিল। ২০১৮ সালে তাঁদের ছেলের জন্ম হয়। সম্প্রতি পাকিস্তানের এক অভিনেত্রীর সঙ্গে শোয়েবের ঘনিষ্ঠ ছবি দেখা গিয়েছে। এরপরেই সানিয়া ও শোয়েবের বিচ্ছেদ নিয়ে জল্পনা তৈরি হয়েছে।

পাকিস্তানের সংবাদমাধ্যমে অভিনেত্রী ও মডেল আয়েশা ওমরের সঙ্গে শোয়েবের ঘনিষ্ঠতা নিয়ে নানা খবর পরিবেশিত হচ্ছে। আয়েশার জন্যই ক্রীড়াবিদ দম্পতির সম্পর্কের অবনতি হয়েছে বলে দাবি করছেন অনেকে। পাক সংবাদমাধ্যমের দাবি, শুধু বোল্ড ফটোশুটের মধ্যেই তাঁদের সম্পর্ক সীমাবদ্ধ নেই। তাঁদের আরও ঘনিষ্ঠতা হয়েছে। এতে সানিয়া ক্ষুব্ধ হয়েছেন বলেই খবর। এই কারণেই তাঁদের বিচ্ছেদ হতে চলেছে। যদিও এরপরেও তাঁদের একসঙ্গে শো করার ঘোষণা জল্পনা বাড়াচ্ছে।

Get real time updates directly on you device, subscribe now.