ফ্রি ট্রান্সফারে রিয়াল মাদ্রিদে যাচ্ছেন পগবা!

128

Get real time updates directly on you device, subscribe now.

২০২২ সালে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তি শেষ হবে ফরাসি তারকা পল পগবার। ব্রিটিশ সংবাদমাধ্যমগুলো বলছে ম্যানইউ এ মিডফিল্ডারের পরবর্তী গন্তব্যস্থল হতে পারে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ।

আগামী দলবদল মৌসুমে কিলিয়ান এমবাপ্পে ও আর্লিং হালান্ডের সাথে লস ব্লাঙ্কসে দেখা যেতে পারে বিশ্বকাপজয়ী এ তারকাকে।

ব্রিটিশ গণমাধ্যম ডেইলি স্টার বলছে, পল পগবা ইতোমধ্যে সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। ২০২২ সালের ৩০ জুন রেড ডেভিলসদের সাথে চুক্তি শেষ হচ্ছে ফরাসি এ তারকার। এরপর ফ্রি ট্রান্সফারে রিয়াল মাদ্রিদে যোগ দেবেন তিনি।

জিনেদিন জিদান রিয়াল মাদ্রিদের কোচ হয়ে আসার পর থেকেই ক্লাবটিতে পগবাকে নেয়ার অনেক চেষ্টা করেছে রিয়াল মাদ্রিদ। তবে ম্যানইউ থেকে কোনো সবুজ সংকেত না পাওয়ায় ফরাসি এ মিডফিল্ডারকে আর পাওয়া হয়নি মাদ্রিদের। তবে আগামী মৌসুমে চুক্তি শেষ হওয়ার কারণে ফ্রি হয়ে যাওয়ায় ১৩ বার চ্যাম্পিয়নস লিগ জেতা দলটির সদস্য হতে বাধা থাকবে না পগবার।

এদিকে দীর্ঘদিন ধরে ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পেকে দলে ভেড়াতে চেষ্টার কমতি রাখেনি রিয়াল মাদ্রিদ। তবে চুক্তি শেষ না হওয়া পর্যন্ত তাকে ছাড়ছে না ফরাসি জায়ান্ট পিএসজি। কিন্ত আগামী মৌসুমে চুক্তি শেষ হচ্ছে বিশ্বকাপজয়ী এ ফরোয়ার্ডের। তাই পগবার পাশাপাশি ফ্রি ট্রান্সফারে এমবাপ্পেকেও দেখা যেতে পারে মাদ্রিদে।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.