বার্সার হারের রাতে জিতেছে ম্যানসিটি, নকআউটে পিএসজি

14

Get real time updates directly on you device, subscribe now.

চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে খেলা হয়েছিল বার্সেলোনা এবং ম্যানচেস্টার সিটির। গ্রুপ পর্বে রেড স্টার বেলগ্রেডকে হারিয়ে ম্যানসিটি ৩-২ গোলে জয় পেলো, সাথেই বার্সেলোনা বেলজিয়ান ক্লাব এন্টওয়ার্পকে ৩-২ গোলে হারিয়ে অঘটনের শিকার হয়েছিল। বার্সার লক্ষ্য সাজঘরে সমান করে লামিন ইয়ামাল এবং ভিনসেন্ট জানসেনের জাদুতে। এন্টওয়ার্পকে হেড টু হেড ম্যাচে হারার পরও বার্সেলোনা এই গ্রুপে টেবিলের শীর্ষে আছে, ম্যানসিটি পূর্বে আউট হওয়ার আশঙ্কা ছাড়াই এগিয়ে চলছে। পিএসজি এবং বরুশিয়া ডর্টমুন্ড প্রতিষ্ঠানিত গোলে প্রতিষ্ঠানি জয়ে সবচেয়ে উত্তম ক্রমে এগিয়ে চলছে।

বুধবার রাতে এন্টওয়ার্পের মাঠে বার্সেলোনা হোম গেমে শুরু হলো খেলা, কিন্তু শুরুতেই বার্সা পিছিয়ে পড়ে। ডান পায়ের শটে লক্ষ্য ভেদ করেন আর্থার ভার্মেরেন। এর পর লামিন ইয়ামালের বাড়ানো বল পেয়ে সমতা টানেন ফেররান তরেস। আরেক গোলের মৌলিক দক্ষতা দেখায় ভিনসেন্ট জানসেন, যে তার এন্টওয়ার্প বিরুদ্ধে দুটি গোলের মাধ্যমে ম্যানসিটির জয়ে অবদান রাখে।

বেলগ্রেডের ম্যাচে ম্যানসিটি একাডেমির ফুটবলার মিকাহ হ্যামিল্টন একটি গোলের সাথে জয়ের সূচনা করে। ম্যানসিটি ছয় ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে এই গ্রুপে প্রথম স্থানে আছে। বারুশিয়া ডর্টমুন্ড ছয় ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে, এন্টওয়ার্প ছয় ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে অবস্থান করছে।

‘ই ’ গ্রুপে প্রথম স্থানে থাকা অ্যাটলেটিকোর ১৪ পয়েন্ট, দ্বিতীয় স্থানে লাজিওর ১০ পয়েন্ট, এই গ্রুপে প্রথম স্থানে আছে বার্সেলোনা এর

Get real time updates directly on you device, subscribe now.